September 29, 2012

বিয়ে করেছেন সাদ এরশাদ

সাদ এরশাদ বিয়ে করেছেন। অনুষ্ঠানও হয়েছে নীরবে। ঢাক-ঢোল পেটানো হয়নি। এ বিয়ের ফলে সাবেক রাষ্ট্রপতি এরশাদ এবার হয়ে গেলেন শ্বশুর। এরশাদপুত্রের এ বিয়ের অনুষ্ঠানে জাতীয় পার্টির অনেক নেতা আমন্ত্রণ না পেয়ে হয়েছেন মনোুণ্ন। আবার বেশিরভাগ এ বিয়ের খবরই জানেন না। গুটিকয়েক নেতা বিবাহোত্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংশিস্নষ্ট সূত্র জানিয়েছে, নববধূর নাম মাহিমা। বাড়ি ময়মনসিংহ শহরে। মাহিমা ময়মনসিংহ মোমিনুন্নেসা কলেজে এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী। তাদের বিবাহ হয় গত রমজানের শেষ সপ্তাহে গুলশানে বেগম রওশন এরশাদের বাসায়। সূত্রমতে, রওশনই এই বিবাহের আয়োজন করেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফয়সাল চিশতি বিয়ের ঘটনা নিশ্চিত করে বলেন, পাকিস্তান আমলের শিল্পপতি এমআর খানের ভাতিজির মেয়েকে বিয়ে করেছেন সাদ এরশাদ। অপর একজন নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, স্যার এ বিয়েতে খুশি নন। তাই ঢাক-ঢোল পিটিয়ে অনুষ্ঠানের আয়োজন করেননি।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের বড় ছেলে সাদ এরশাদের বিবাহোত্তর অনুষ্ঠান হয় গত ২৩ সেপ্টেম্বর। জাতীয় সংসদের এলডি হলে দায়সারা গোছের এ অনুষ্ঠানে ছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ, রওশন এরশাদ, ভাই বাণিজ্যমন্ত্রী জিএম কাদের, জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদার, জাপা নেতা গোলাম মোর্শেদ ও লন্ডনপ্রবাসী জাপা নেতা মুহাম্মদ সেলিমসহ আত্মীয়-স্বজন ও কিছু অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা।

সাদ এরশাদের বৌ-ভাত অনুষ্ঠানের পরদিন গত ২৪ সেপ্টেম্বর জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ তার শরীরের মেডিকেল চেকআপ করানোর জন্য সিঙ্গাপুর যান। আগামী ১ অক্টোবর তার দেশে ফেরার কথা।

No comments:

Post a Comment

Khoj Khobor